1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

কান্না করলেন বুবলী

  • প্রকাশের সময়ঃ রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৭৮ জন দেখেছেন
ফাইল ফটো

পিরোজপুর বার্তা ডেষ্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী ও চিত্র নায়ক শাকিবের সঙ্গে দাম্পত্যজীবনে ঝামেলা লেগেই আছে । ইদানীং এই দম্পতির সমস্যা আরও প্রকট আকার ধারণ করেছে।

সম্প্রতি এক অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়লেন বুবলী। তবে সেটা শাকিবঘটিত কোনো কারণে নয়, বরং গতকাল মা দিবসের একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এ অভিনেত্রী। সেখানেই বক্তব্য দিতে গিয়ে নিজেকে সামলাতে পারেননি তিনি। মায়ের কথা বলতেই কেঁদে ফেলেন বুবলী।

তিনি বলেন, ‘গত আট বছর ধরে চলচ্চিত্রে কাজ করার সুযোগ হয়েছে। অল্পদিনের ক্যারিয়ারে দর্শকদের ভালোবাসায় বেশ কিছু পুরস্কার আমার ঝুলিতে যোগ হয়েছে। কিন্তু আজকের সময়টা আমার কাছে অন্যরকম। এ ধরনের চমৎকার আয়োজন করার জন্য আয়োজকদের অসংখ্যা ধন্যবাদ। অনুষ্ঠানে উপস্থিত হয়ে মায়েদের সম্মানিত করেছেন জীবন্ত কিংবদন্তি রুনা ম্যাম। তাকেও অসংখ্য ধন্যবাদ।‘ ‘আমার মাকে নিয়ে বলতে গেলে, আমি প্রচুর ইমোশনাল হয়ে যাই। কোনো দিন বলা হয়নি, প্রথমেই বলি—মা তোমাকে অনেক ভালোবাসি।’ এ কথা বলার পর কান্নায় ভেঙে পড়েন বুবলী।

এরপর নিজেকে সামলে নিয়ে তিনি বলেন, ‘আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া যে মা বেঁচে থাকাবস্থায় আমি আমার মাকে সম্মানিত করতে পেরেছি। বর্তমানে আমার মা অনেক অসুস্থ। উনি আমার অক্সিজেন। আমি কখনো ভাবতে পারি না, আমি থাকা অবস্থায় আমার মা নেই। কখনো চিন্তা এলে আমি প্রচণ্ড ইমোশনাল হয়ে যাই।’

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta