1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

পিরোজপুরে বাস মালিক সমিতির সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ১২৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুর জেলা বাস- মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির এক সদস্যের একটি বক্তব্যকে কেন্দ্র করে  মিথ্যাচার ও অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পিরোজপুর প্রেসক্লাব সভাকক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জেলা বাস মালিক সমিতির সভাপতি জসীম উদ্দিন খান লিখিত বক্তব্যে বলেন, গত ২৬ শে  এপ্রিল বাস মালিক সমিতি সাধারণ সভায় সমিতির  সদস্য অধ্যক্ষ আব্দুস সামাদ মোলার বক্তব্য শেষে বাংলাদেশ জিন্দাবাদ বলেন। যা নিয়ে তাৎক্ষণিক প্রতিবাদ জানালে ওই ব্যক্তি শারিরীকভাবে অসুস্থ থাকায় অসতর্কতা বসত হয়েছে বলে ক্ষমা চান। এ সময় সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে  বিষয়টি নিস্পত্তি করা হয়। তবে পরবর্তীতে মালিক সমিতির সদস্য ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু এই বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে ভুল তথ্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করে আসছে।

এসময় তিনি এই মিথ্যাচার ও অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সংবাদ সম্মেলনে জেলা বাস মালিক সমিতির সিনিয়র  সহ সভাপতি আব্দুস সালাম খান, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক রতন কুমার চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক সুরঞ্জিৎ দাস,যুগ্ম-সাধারন সম্পাদক অশোক দাস, সহ-সাধারণ সম্পাদক পঙ্কজ সাহাসহ বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির অর্ধ শতাধিক মালিক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta