1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন: নাজিরপুরে নৌকার প্রার্থী হারলো

  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১১৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সদর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী পরাজিত হয়েছে। নৌকার ঘাটি হিসেবে পরিচিত এলাকাটিতে স্বতন্ত্র প্রার্থী ও বহিস্কৃত বিএনপি নেতা মোঃ রাসেল সিকদার (ঘোড়া প্রতীক) এর কাছে ৯৪৪ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছে।
বৃহস্পতিবার ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত এ নির্বাচনে ইউনিয়নের মোট ১৬ হাজার ৮৪৫ জন ভোটারের মধ্যে ১০ হাজার ৯৭৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। যার মধ্যে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাবেক বিএনপি নেতা মোঃ রাসেল সিকদার ঘোড়া প্রতীকে পেয়েছে ৫ হাজার ৪৭২ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকে তানভীর হাসান ডালিম পেয়েছে ৪ হাজার ৫২৪ ভোট। বিজয়ী প্রার্থী রাসেল সিকদার উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক ও বিএনপির সদস্য এবং ডালিম উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।
নাজিরপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন খান উপ-নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ ইউনিয়নে চেয়ারম্যান পদটি শূন্য হয়। সাবেক চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন খান এ ইউনিয়নে পর পর ৬ বার চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছিল।
এ দিকে নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে সব সকাল থেকে ভোটকেন্দ্রগুলোতে পুলিশ ও আনসার সদস্যদের পাশাপাশি র‌্যাব, বিজিবি ও ডিবি পুলিশের টহল অব্যহত ছিল। এছাড়া প্রতি কেন্দ্রে একজন করে ভ্রাম্যমান ম্যাজিষ্ট্রেট ছিল ।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta