1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় আগুনে পুড়ে গেছে ৭ দোকান

  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ১৪৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আগুনে পুড়ে গেছে ৭ টি দোকান। রবিবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার বাইশকুড়া বাজারে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দিনগত রাত নয়টার দিকে ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়ি চলে যান। হঠাৎ রাত সাড়ে দশটার দিকে দোকানপাটে আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যার্থ হয়। মঠবাড়িয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে স্থাপনা ও মালামাল সম্পূর্ণ ভস্মীভূত হয়। আগুনে ঔষধের দোকান, চায়ের দোকান ও মুদি মনোহরি দোকানসহ সাত ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ ভস্মীভূত হয়।
এতে প্রায় ২৫-৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেছেন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
ক্ষতিগ্রস্ত ঔষধ ব্যবসায়ী মো. নাসির হোসেন অভিযোগ করেন, আগুন লাগার সাথে সাথে ফায়ার সার্ভিসকে খবর দিলেও তারা এক ঘন্টা পর ঘটনাস্থলে আসায় আগুন নিয়ন্ত্রণ করা যায়নি। আগুনে সাতটি দোকান ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা এখন পথে বসেছেন।
এ ব্যাপারে মঠবাড়িয়া ফায়ারি সার্ভিস এর স্টেশন কর্মকর্তা সোহেল আহম্মেদ বলেন, আমরা খবর পাওয়ার ১৫/২০ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হই।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta