1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

ভুয়া চিৎকার দর্শকের : মঞ্চ ছাড়লেন জায়েদ

  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১৭৮ জন দেখেছেন

পিরোজপুর বার্তা ডেষ্ক : যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রোববার (২৫ জুন) রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১ তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। সেখানে অংশ নিতে বাংলাদেশ থেকে উড়ে গিয়েছিলেন দেশের একঝাঁক তারকা অভিনেতা ও সংগীতশিল্পী। সেখানে পারফর্ম করার জন্য ঢাকা থেকে সেই বহরে ছিলেন আলোচিত নায়ক জায়েদ খান। রাত সাড়ে নয়টায় পারফর্ম করার জন্য মঞ্চে ওঠেন তিনি। কিন্তু তার নাম ঘোষণা করতেই হল ভর্তি হাজারো দর্শক ভুয়া ভুয়া ধ্বনি তোলেন। এ সময় তিনি মঞ্চ ত্যাগ করতে বাধ্য হোন।

উপস্থাপক ও অভিনেতা সাজু খাদেম জায়েদ খানকে মঞ্চে আহ্বান জানালে শত শত দর্শক একসঙ্গে তাকে ‘ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন। এতে বিব্রত হন তিনি। কয়েকবার মঞ্চ থেকে বেরিয়েও যান।

তখন বাধ্য হয়ে অনুষ্ঠানের আয়োজক শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর আলম খান দর্শকের উদ্দেশ্যে বলেন, ‘বাড়িতে অতিথি এলে তাকে সম্মান করতে হয়। নিশ্চয়ই আমরা সেটা করব।’

এরপর জায়েদ খান নবাগত নায়িকা প্রিয়ামনিকে সঙ্গে নিয়ে মঞ্চে আসেন। কথা ছিল তিনি প্রিয়ামনির সঙ্গে নাচবেন। এরপরও দর্শকেরা তাকে ‘ভুয়া’ বলতে থাকেন। কিন্তু জায়েদ খান তাতে কর্ণপাত না করে নাচের বদলে একটি গানের কয়েক লাইন গেয়ে মঞ্চ ছেড়ে যান।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta