1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

জেপি চেয়ারম্যান ও জেপি মেয়র প্রার্থীকে উদ্দেশ্য করে সাংবাদিক ফসিউলের উক্তি

  • প্রকাশের সময়ঃ বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ২৭৬ জন দেখেছেন
পিরোজপুর বার্তা ডেষ্ক : পিরোজপুরের ভান্ডারিয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিনিয়ত কিছু না কিছু ঘটছে সেখানে । এবার ঈদের আগে চাল বিতরনকে কেন্দ্র করে অভিযোগের নথি গড়িয়েছে নির্বাচন কমিশনে । এবার সেই ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখলেন পিরোজপুরের চ্যানেল আই- সমকাল প্রতিনিধি ও পিরোজপুর থেকে প্রকাশিত পিরোজপুর কন্ঠ পত্রিকার সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু । তিনি লেখেন –

পবিত্র ঈদুর আযহা উপলক্ষে ভান্ডারিয়া পৌরসভাসহ ভান্ডারিয়া উপজেলার গরীব, দু:খী, অসহায় মানুষসহ বিভিন্ন নিম্ন আয়ের শ্রেণি পেশার মানুষদের মাঝে ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান এবং ভান্ডারিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চাল বিতরণ করছেন তার ব্যক্তিগত উদ্যোগে। আবার এসব দু:স্থ মানুষদের জন্য ঈদ উপলক্ষে সরকারী ভাবে উপজেলা পরিষদ এবং পৌরসভার উদ্যোগেও চাল প্রদান করা হচ্ছে। তবে এ চাল বিতরণকে অনেকে আবার পৌরসভা নির্বাচনে প্রভাব নিয়ে প্রশ্ন তুলছেন। উপজেলা নির্বাচন অফিস থেকে শুরু করে বিভিন্ন দপ্তরে অভিযোগ দিচ্ছেন। আরে ভাই অভিযোগকারীরা … ঈদ উপলক্ষে চাল দিচ্ছে উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম তার নিজস্ব তহবিল থেকে। আবার চাল দিচ্ছে পৌরসভার প্রশাসক সীমা রানী ধর। চাল তো আর পৌরসভা নির্বাচনের প্রতিদ্বন্দ্বি প্রার্থী দিচ্ছে না। মিরাজুল ইসলাম তো আর পৌরসভা নির্বাচনে প্রার্থী না, প্রার্থী তো অন্যরা। তো আবার এটা নিয়ে নির্বাচন অফিসে আবার অভিযোগ কেন ? সাধারণ মানুষের পেটে কেন লাথি মারছেন পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী মি. মাহিবুল হোসেন।

 

আপনি যদি জন দরদি হোন তো আপনিও সাধারণ মানুষের পাশে দাড়ান এই দু:মূল্যের বাজারে। বাট সেটা তো করছেন না। আর মিরাজুল ইসলাম সাহেবরা তো শুধু এখন মানুষের পাশে দাঁড়ান নি। তার তো এর আগেও সাধারণ মানুষের পাশে ছিলেন। মি. মাহিবুল হোসেন আপনি নিজে দেখেন নি যে, করোনার সেই মহা দুর্যোগের সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামের নেতৃত্বে মিরাজুল ইসলাম ওয়েল ফেয়ার ফাউন্ডেশন ভান্ডারিয়াবাসীর জন্য কি কি করেছেন। তখন আপনি মি. মাহিবুল হোসেন আর জাতীয় পার্টি-জেপি (মঞ্জু) কোথায় ছিলেন। গত রোজায়, ঈদুল ফিতরের সময়ও তো মিরাজুল ইসলাম ওয়েল ফেয়ার ফাউন্ডেশন ভান্ডারিয়ায় নানা পেশার মানুষদের চাল, ডাল, তেল সেমাই, ইফতার সামগ্রী প্রদান করেছে। কই তখনও তো আপনি মাহিবুল হোসেন তো এই ভান্ডারিয়ার সাধারণ ও নিম্ন আয়ের মানুসদের জন্য কিছুও করেন নি। আর এখনও কিছু আপনি বা আপনার দলও কিছুই করছেন না সাধারন মানুষদের জন্য। অথচ আপনি কি করছেন আপনি এখন সাধারণ মানুষদের চাল দেওয়া নিয়ে অভিযোগ করছেন। হায়রে মি. মাহিবুল হোসেন ! আপনি সাধারণ মানুষদের রুটি রুজি বন্ধ করে দিতে চেয়ে আবার আপনি জনপ্রতিনিধি… পৌরসভার মেয়রও হতে চাচ্ছেন ! সবই সেলুকাস…।
আর নির্বাচন কর্মকর্তা, আপানাকেও বলি- জনাব, ঈদুল আযহা উপলক্ষে গরীব, দু:স্থ. অসহায়, নিম্ন আয়ের মানুষদের চাল দিচ্ছে উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে মিরাজুল ইসলাম ওয়েল ফেয়ার ফাউন্ডেশন। চাল তো প্রতিদ্বন্ধি প্রার্থী ফাইজুর রশীদ খসরু দিচ্ছে না। তো আপনি কিভাবে তাকে শোকজ করতে পারেন মি. নির্বাচন কর্মকর্তা। এ বিষয়ে তো আপনাকেও জবাবদিহি করতে হতে পারে…। অতএব … সাধু সাবধান।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta