1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

ভিক্ষুক বেশে অভিনয়

  • প্রকাশের সময়ঃ রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১০৬ জন দেখেছেন

পিরোজপুর বার্তা ডেষ্ক : ভিক্ষুক বেশে অভিনয় করে বাজিতে জেতেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান । সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতের এমনই একটি মজার কাণ্ড শেয়ার করলেন এ অভিনেত্রী।

বন্ধুদের সঙ্গে বাজি ধরে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলের সামনে ভিক্ষুক বেশে হাজির হন বিদ্যা। তিনি বলেন, ‘একটি মিউজিক ফেস্টিভালের আয়োজন করা হয়েছিল। আর আমি তাতে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছিলাম। সব কিছুতে সাহায্য করছিলাম। তারপর যখন রাতে অনুষ্ঠান শেষ হলো, তখন আমরা যা করেছিলাম আমি আজও ভুলতে পারি না সেসব।’

হাসির ছলেই অভিনেত্রী বলেন, ‘রাত্রিবেলা অনুষ্ঠান শেষ হওয়ার পর সকলে মিলে হাঁটতে বেরিয়েছিলাম। আমায় একটি ডেয়ার দেওয়া হয়। আমার একজন বন্ধু আমায় বলে, ওবেরয় হোটেলের কফি শপে গিয়ে দরজার বাইরে থেকেই ভিক্ষা করতে হবে। আর বলতে হবে আমায় কিছু খেতে দিন। অবাক আর ইতস্তত বোধ করলেও আমি হেরে যাইনি। আমি যে অভিনেত্রী এটা ওরা কেউ বুঝতে পারেননি। লাগাতার আমি দরজার বাইরে থেকে বলতে থাকলাম, যে খিদে পেয়েছে, কাল থেকে কিছু খাইনি।’

অভিনেত্রীর এমন অভিনয়ে হতভম্ব হন উপস্থিত সকলে। তার দিক থেকে মুখ ফিরিয়ে নিলেন বন্ধুরা, তাকিয়ে থাকেন অন্যদিকে। এমন ঘটনায় বেশ লজ্জায় পরে যান বিদ্যার বন্ধু।

অভিনেত্রী বলেন, ‘আমার অভিনয় দেখে আমার বন্ধুর সে কি লজ্জা! ওই আমায় বলে, চলে আয় আর কিছু করতে হবে না। তবে আমি চ্যালেঞ্জ জিতেই ফিরে আসি।’ বন্ধুদের সঙ্গে চ্যালেঞ্জে জিতলে বাড়তি কয়েক প্যাকেট বিস্কুট মিলত। বিস্কুট তার বরাবরই পছন্দ ছিল, ফলে চ্যালেঞ্জ নিতে পিছপা হননি।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta