1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

বিএনপির সঙ্গে সংলাপ হতে পারে : সালমান এফ রহমান

  • প্রকাশের সময়ঃ বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ১৪৬ জন দেখেছেন
ফাইল ফটো

পিরোজপুর বার্তা ডেষ্ক : কীভাবে আরও সুষ্ঠু ও ভালো নির্বাচন করা যায় তা নিয়ে বিএনপির সঙ্গে সংলাপ হতে পারে । তবে উচ্চ আদালত যে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে তা নিয়ে বিএনপির সঙ্গে কোনো সংলাপ হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

বুধবার (৫ জুলাই) নগরীর আগারগাঁওয়ে বাংলাদেশ বিনিয়োগ কর্তৃপক্ষ ভবনে সালমান এফ রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন যুক্তরাজ্যের আন্তর্জাতিক বাণিজ্যবিষয়ক মন্ত্রী নাইজেল হাডলস্টন।

এর আগে দু’দেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ সম্পর্ক জোরদারের লক্ষ্যে ঢাকায় আসেন যুক্তরাজ্যের এই মন্ত্রী।

সালমান এফ রহমান বলেন, বিএনপি যদি নির্বাচনে অংশ নেয়, তবে তাদের সঙ্গে সংলাপ হবে। কীভাবে নির্বাচন আরও সুষ্ঠু ও ভালো করা যায় তা নিয়ে সংলাপ হতে পারে।

তিনি বলেন, ৯০ শতাংশ কথা হয়েছে ব্যবসা-বাণিজ্য নিয়ে। রাজনীতি নিয়েও কথা হয়েছে। ইউকে একটা অবাধ ও নিরপেক্ষ নির্বাচন চায়। আমরাও নির্বাচন কমিশনকে শক্তিশালী করেছি। নিরপেক্ষ নির্বাচনের বিষয়ে কথা হয়েছে। সরকার নিরপেক্ষ নির্বাচনে কমিটেড। আমাদের ইসি স্বাধীন। অনেক সিটি করপোরেশন নির্বাচন নিরপেক্ষ হচ্ছে এটা তার প্রমাণ। আমরা সংলাপে রাজি তাদের বলতে হবে নির্বাচনে আসবেন।

নির্বাচন প্রসঙ্গে তিনি আরও বলেন, কেয়ারটেকার গভর্মেন্ট নিয়ে আলেচনা হবে না। নির্বাচনে অংশগ্রহণ ছাড়া কোনো উপায় নেই, এটা বিরোধী দলের বোঝা দরকার।

 

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta