1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

ঝালকাঠী ট্রাজেডির সেই বাস চালক গ্রেফতার

  • প্রকাশের সময়ঃ বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৫৪ জন দেখেছেন

পিরোজপুর বার্তা ডেষ্ক : ঝালকাঠির সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যাওয়া ‌‘বাশার স্মৃতি’ পরিবহণের চালক মোহন খানকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  মঙ্গলবার রাতে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, সোমবার বিকেলে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল রাজাপুর থেকে বাসের সুপারভাইজার মিজান ওরফে ফয়সালকে গ্রেপ্তার করে। এখনো পলাতক রয়েছে মামলার আরেক আসামি বাস চালকের সহকারী (হেলপার) আকাশ।

ছত্রকান্দা এলাকায় বাস দুর্ঘটনায় ১৭ যাত্রী নিহতের ঘটনায় ঐদিন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ঝালকাঠি সদর থানার এসআই সুশংকর মল্লিক বাদী হয়ে মামলা করেন। মামলায় দুর্ঘটনা কবলিত বাশার স্মৃতি পরিবহণের চালক, সুপারভাইজার ও হেলপারকে আসামি করা হয়। ঝালকাঠি থানার এসআই আবদুল্লাহ আল মামুনকে মামলাটির তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, মামলা হওয়ার পর থেকেই আধুনিক তথ্যপ্রযুক্তির মাধ্যমে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। ঢাকার আশুলিয়া এলাকায় বাস চালক মোহন খান অবস্থান করছেন নিশ্চিত হয়ে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

প্রসঙ্গত, গত শনিবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ঝালকাঠির ছত্রকান্দায় যাত্রীবাহী বাস উল্টে পুকুরে পড়ে  ১৭ জন নিহত হন। আহত হন ৩৫ জন। দুর্ঘটনা কবলিত বাসটি পিরোজপুরের ভান্ডারিয়া থেকে বরিশালের দিকে যাচ্ছিল। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে। ঘটনার পর থেকেই চালক, সুপারভাইজার ও চালকের সহকারী পলাতক ছিলেন।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta