1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

হিরো আলমের মত লোককেও সরকার ভয় পায় : অধ্যক্ষ আলমগীর

  • প্রকাশের সময়ঃ সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১২৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : হিরো আলমের মত লোককেও এ সরকার ভয় পায়। তাইতো হিরো আলম ভোটে দাড়ালে আওয়ামী লীগের ক্যাডার বাহিনীরা হিরো আলমকেও প্রকাশ্যে মারধর করে তাকে নির্বাচন থেকে উঠিয়ে দেয়। তাই এই বাকশালী সরকারের আর কোন নির্বাচনে অংশগ্রহন নয় বলে মন্তব্য করেছে পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন ।

সরকারের পদত্যাগের এক দফা দাবি সহ ঢাকার প্রবেশমুখগুলোতে অবস্থান কর্মসূচি পালনকালে নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে  পিরোজপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

সোমবার (৩১ জুলাই) বেলা ১১ টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে জেলা বিএনপির আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির সাবেক সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল, পিরোজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, সরকারের পদত্যাগ যে দাবী বিএনপি করছে তার সাথে এখন দেশের সাধারণ মানুষ যোগ দিয়েছে। এবার আর হামলা আর মামলা দিয়ে দাবিয়ে রাখা যাবে না। সরকার পতনের একদফা দাবী আদায় করেই বিএনপির নেতা-কর্মীরা এ আন্দোলন শেষ করবে। তাছাড়া বর্তমান সরকারের অধীনে আরো কোন নির্বাচনে অংশ নেবে না বিএনপি। এ সরকার রাতের ভোটের সরকার, বিনা ভোটের সরকার।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta