1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন

ইন্দুরকানীতে পরিত্যক্ত ইউপি ভবনে রাজনৈতিক দলের কার্যালয়

  • প্রকাশের সময়ঃ সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৫৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি :  ইন্দুরকানীতে ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত ভবনে দলীয় কার্যালয়ের সাইনবোর্ড টানিয়েছে আওয়ামী লীগ ও তিন সহযোগী সংগঠন। এক সপ্তাহ আগে সদর ইউনিয়নের পরিত্যক্ত ভবনের দ্বিতীয় তলায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সাইনবোর্ড সাঁটানো হয়।

স্থানীয়রা জানায়, ২০২১ সালে ইন্দুরকানী সদর ইউনিয়ন পরিষদ ভবনটি ঝুঁকিপূর্ণ হওয়ায় পরিত্যক্ত ঘোষণা করা হয়। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ঘর ভাড়া নিয়ে সদর ইউনিয়নের কার্যক্রম পরিচালনা করা হচ্ছে ।উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সাঈদের সহায়তায় ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত ভবনে দলীয় কার্যালয় করা হয় ।

তবে আওয়ামী লীগ নেতা সাঈদুর রহমান বলেন, দলের অফিস না থাকায় অস্থায়ীভাবে ইউনিয়ন পরিষদ ভবনে অফিস নেওয়া হয়েছে। বর্তমান ইউপি চেয়ারম্যান পরিষদের নিচ তলা ভাড়া দিয়ে টাকা নিচ্ছে । এক টাকাও ইউনিয়ন পরিষদে জমা দিচ্ছে না। এ কারণে পরিষদের খালি ভবনে দলীয় অফিস করেছেন তারা।

এ বিষয়ে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ করিম ইমনের কাছে জানার জন্য মুঠোফোনে একাধিকবার ফোন দিলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায় ।

তবে ইউনিয়ন পরিষদের সচিব মতিউর রহমান জানান, ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত ভবনে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সাইনবোর্ড টানানোর বিষয়টি তিনি জেনেছেন।

ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. মতিউর রহমান জানান, সদর ইউনিয়ন পরিষদের খালি ভবনে দলীয় সাইনবোর্ড টানানো হয়েছে বলে শুনেছি ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানম বলেন, তিনি এ বিষয় জানেন না। তবে বিষয়টি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে জানাবেন।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta