1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ১৩

  • প্রকাশের সময়ঃ বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১৪০ জন দেখেছেন
ফাইল ফটো

নিজস্ব প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে ছাত্রলীগ ও ছাত্রদলের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১৩ জন আহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার (০৯ আগস্ট) উপজেলার মাটিভাঙ্গা ডিগ্রি কলেজে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ কর্মী সবুজ শেখ জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে তাদের কলেজের বন্ধু ও ছাত্রলীগের কয়েকজনকে একই কলেজ ছাত্রদলের ইয়ার কমিটির সভাপতি মুন্নাসহ কয়েকজন মারধর করে। এ নিয়ে জানতে তিনিসহ কয়েকজন সেখানে গেলে তাদেরও মারধর করা হয়। এতে ছাত্রলীগের সৌরভ ও সবুজসহ সাত/আটজন আহত হয়। আহতদের স্থানীয় মাটিভাঙ্গা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত ছাত্রদল কর্মী রাকিবুল ইসলাম জানান, তিন/চারদিন আগে শ্রেণিকক্ষে বসাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এর জেরে ছাত্রলীগের ১৫-২০ কর্মী তাদের ডেকে নিয়ে মারধর করে। বিষয়টি নিয়ে কলেজের অধ্যক্ষের কাছে বিচার দিয়ে বের হওয়ার সময় আবারও মারধর করে। এতে তারাসহ পাঁচ কর্মী আহত হয়।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ মো. আব্দুস ছালাম জানান, আহতদের কলেজের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের সহায়তায় চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মিটমাট করে দেওয়ার চেষ্টা চলছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta