1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

শিশুকে হত্যা : পরে মায়ের আত্মহত্যা

  • প্রকাশের সময়ঃ বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১২৩ জন দেখেছেন
ফাইল ফটো

নিজস্ব প্রতিনিধি :  পিরোজপুরের ভাণ্ডারিয়ায় পারিবারিক কলহের জেরে  শিশুপুত্রকে বিষপানে হত্যা করে আত্মহত্যা করেছেন শিশুটির মা রোজিনা । বুধবার (০৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলার গোলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলো- গোলবুনিয়া গ্রামের ব্যাটারিচালিত অটোরিকশা চালক রুবেল হাওলাদারের স্ত্রী রোজিনা (২৮) এবং তার একমাত্র ছেলে ফয়সাল ইসলাম হৃদয় (৮)। হৃদয় স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, রুবেলের সঙ্গে স্ত্রী রোজিনা বেগমের দাম্পত্য কলহ চলছিল। আজ বিকেলে রোজিনা বেগম ঘরে রাখা কীটনাশক প্রথমে ছেলে হৃদয়কে পান করান। এরপর তিনি নিজে কীটনাশক পান করেন। কীটনাশক পান করার পর মা ও ছেলে অসুস্থ হয়ে পড়লে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে পাশের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সন্ধ্যা সোয়া সাতটার দিকে হৃদয়কে মৃত ঘোষণা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক । এরপর রাত ৮টার দিকে রোজিনা বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ফেরদৌস ইসলাম বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর হৃদয় মারা যায়। রোজিনা বেগমের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মা ও ছেলে কীটনাশক পান করেছিলেন। তাদের মুখ থেকে কীটনাশকের গন্ধ পাওয়া যায়।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশিকুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে ।  ঘটনার তদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta