1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

অভিনেত্রী নুসরাত জাহানকে তলব

  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১০ জন দেখেছেন

পিরোজপুর বার্তা ডেষ্ক : ২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগে টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের বিরুদ্ধে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কাছে অভিযোগ পড়ে । সেই অভিযোগের ভিত্তিতেই ডাক পড়ল নুসরাতের। আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে ইডির দপ্তরে হাজিরার নির্দেশ দিতে বলা হয়েছে তাঁকে। সঙ্গে তলব করা হয়েছে সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিংকেও।

একসময় সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে ছিলেন নুসরাত। নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, প্রতারণার টাকায় বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি।

যদিও সংবাদ সম্মেলনে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে নুসরাত জানিয়েছিলেন, তিনি ওই সংস্থার থেকে ঋণ নিয়েছিলেন, যা তিনি পরে পরিশোধও করে দেন। এদিকে আবার নুসরাতের এই দাবি অস্বীকার করেছেন সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিং। তিনি জানিয়েছেন, সংস্থাটি থেকে নুসরাতকে কোনো ঋণ দেওয়া হয়নি।

প্রসঙ্গত, নুসরাতের বিরুদ্ধে কোটি রুপি প্রতারণার অভিযোগ এনে ইডির দ্বারস্থ হন বিজেপির শঙ্কুদেব পান্ডা। ফ্ল্যাট তৈরির নামে মাথাপিছু ৪ লাখ রুপি করে প্রবীণ অবসরপ্রাপ্ত ৪২৯ জনের কাছ থেকে টাকা নেয় মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড। যদিও বেশ কয়েক বছর কেটে গেলেও এখনো ফ্ল্যাট হস্তান্তর করা হয়নি। বিচার চেয়ে দরজায় দরজায় ঘুরছেন প্রতারিতরা। অভিযোগ উঠেছে, উল্টে সেই টাকায় বিশাল, বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন নুসরাত নিজে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta