1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

কাউখালীর প্রবেশ পথ এখন যেন মরন ফাঁদ

  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৯ জন দেখেছেন

কাউখালী  প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলা সদরের মূল প্রবেশ পথ বাসষ্ট্যান্ড হতে ডাক বাংলো পর্যন্ত সড়ক বিভাগের ৪শ মিটার রাস্তা বড় বড় খানা খন্দকের সৃষ্টি হয়েছে।

সামান্য বৃষ্টি এবং জোয়ারের পানিতে রাস্তাটিতে হাটু পর্যন্ত পানি জমে থাকে। যার ফলে প্রায়ই ছোট বড় দূর্ঘনা ঘটে এ রাস্তাটিতে। রাজাপুর, স্বরূপকাঠী, নৈকাঠী দিয়ে আন্ত: এবং দুর পাল্লার বাস এবং পরিবহনের একমাত্র প্রবেশদ্বার এই রাস্তা। প্রতিদিন বাস, ট্রাক সহ শত শত রিকশা, অটোরিকশা ও বিভিন্ন যানবাহন জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করে।

রিকশা চালক লিটন (৫০) জানান, এ রাস্তা দিয়ে যাত্রীরা চলাচল করতে চায় না।

নিয়মিত যাত্রী স্কুল শিক্ষক মেহেদী হাসান নয়ন জানান , মটর সাইকেল নিয়ে এ রাস্তা দিয়ে চলাচল করা খুবই ঝুঁকিপূর্ণ তবুও চলতে হয় কেননা এই রাস্তা দিয়েই স্কুলে যেতে হয়।

কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জানান, সড়ক ও জনপদ এর নির্বাহী প্রকৌশলীকে এ ব্যাপারে অবহিত করা হয়েছে।

সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী রাজিউল আলম রাজু জানান, অতি বৃষ্টির কারনে ঠিকাদার রাস্তার কাজ করতে পারছেনা। বৃষ্টি কমলে রাস্তার কাজ পুরোদমে শুরু হবে। তিনি আরও জানান, রাস্তার দুই পাশে বাড়ী ঘর থাকায় জমির মালিকরা জায়গা না দেয়ায় ড্রেনেজ ব্যবস্থা করা যাচ্ছে না।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta