1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন

শারীরিক অবস্থার অবনতি খালেদা জিয়ার

  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

পিরোজপুর বার্তা ডেষ্ক : বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে বলে জানা গেছে। বিভিন্ন শারীরিক জটিলতা নিয়ে গত ৯ আগস্ট থেকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। লিভার সিরোসিসের জটিলতা বেড়ে যাওয়ায় তার শরীরের অন্যান্য ফাংশনেও প্রভাব পড়েছে।

বিএনপি সূত্রে জানা গেছে, রোববার (৩ সেপ্টেম্বর) রাত থেকে খালেদা জিয়ার শারীরিক অবস্থা কিছুটা খারাপ হতে থাকে। তখন তাকে দেখতে হাসপাতালে যান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল সোমবারও খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। যে কারণে রাতে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বৈঠক করেন। চিকিৎসকরা কিছু ওষুধে পরিবর্তন আনার পাশাপাশি তাকে নিবিড়ভাবে পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেন।

এভার কেয়ার হাসপাতাল সূত্রে জানা গেছে, বেগম খালেদা জিয়া যে কেবিনে চিকিৎসাধীন আছেন, সেখানে সিসিইউর সব ধরনের সুবিধা রাখা হয়েছে। যাতে প্রয়োজন মতো সাপোর্ট তাকে দেওয়া যায়। হাসপাতালের চিকিৎসক, নার্স, সবাই ২৪ ঘণ্টা সতর্ক রয়েছেন।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, আমি গতকাল রাত সাড়ে ১১টার দিকে হাসপাতাল থেকে এসেছি। ম্যাডামের অবস্থা ভালো নয়। চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা চলছে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta