1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

কাউখালীতে মহিউদ্দিন মহারাজ এর মতবিনিময় ও পথসভা

  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৪ জন দেখেছেন

কাউখালী প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসনে ( নৌকা প্রতীক ) মনোনয়ন প্রত্যাশী জেলা পরিষদের সাবেক প্রশাসক ও চেয়ারম্যান, পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মহিউদ্দিন মহারাজ সোমবার সন্ধ্যায় উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের গাজীরহুলা বাজারে স্থানীয় গন্যামন্য ও সর্বস্তুরের জনগণের সাথে মতবিনিয়ময় ও পথ সভা করেন।

জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন বাবুল জমদ্দার এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক প্রশাসক ও চেয়ারম্যান, পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মহিউদ্দিন মহারাজ।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন, আমরাজুরী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মুন্সী, সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তৌকির আহম্মেদ সীমান্ত প্রমূখ।

এ সময় স্থানীয় জনগণ তাদের দাবী দাওয়ার কথা প্রধান অতিথির নিকট তুলে ধরেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি কথায় নয় কাজে বিশ্বাসী। আমি আপনাদের পাশে আছি এবং থাকবো আপনার দুঃখ দূর্দশা লাঘব করার চেষ্টা করবো।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta