1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

আওয়ামীলীগে যারা টিকিট পাবেন তারা অক্টোবরে সিগন্যাল পাবেন

  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৪ জন দেখেছেন

পিরোজপুর বার্তা ডেষ্ক : আওয়ামীলীগের যারা টিকিট পাবেন তারা নির্বাচনের প্রস্তুতি হিসেবে অক্টোবর মাসে সিগন্যাল পাবেন ।৩০০টি আসনের মধ্যে ২০০টির প্রার্থী চূড়ান্ত করবে দলটি  এমনটা জানিয়েছে আওয়ামীলীগের শীর্ষপর্যায়ের সূত্র । অক্টোবরের প্রথম সপ্তাহে ১০০টি আসন এবং শেষ সপ্তাহে আরও ১০০টি আসনের প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হবে। পরে তাদের মৌখিকভাবে জানিয়ে দেওয়া হবে। তবে, এখনই লিখিত কোনো কাগজ পাবেন না প্রার্থীরা। তফসিল ঘোষণার পর চূড়ান্ত প্রার্থীদের চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং দলের স্থানীয় সরকার ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্য কাজী জাফর উল্যাহ জানান , ‘আগামী নির্বাচনে যারা মনোনয়ন পাবেন সেটি নিয়ে আমরা এখন কাজ করছি। এখনও চূড়ান্ত হয়নি। অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যে ১০০টি আসনের প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হবে। তাদের গ্রিন সিগন্যাল দেওয়া হবে। নির্বাচন কমিশন যতক্ষণ পর্যন্ত তফসিল ঘোষণা না করবেন ততক্ষণ পর্যন্ত তাদের (মনোনীত প্রার্থী) অফিসিয়াল চিঠি দেওয়া হবে না। তবে, নির্বাচনী মাঠে কাজ করার জন্য একটি সিগন্যাল দেওয়া হবে।’

এদিকে, নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান জানিয়েছেন, ২০২৪ সালের শুরুর দিকে অর্থাৎ জানুয়ারির প্রথম সপ্তাহে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে, এখনও ভোটগ্রহণের কোনো তারিখ ঠিক করা হয়নি।

 

 

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta