1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

দলীয় প্রতীক ছাড়া উপজেলা নির্বাচন দেশের জন্য ভালো হবে: আনিসুল হক

  • প্রকাশের সময়ঃ শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৭৩ জন দেখেছেন
ফাইল ফটো

পিরোজপুর বার্তা ডেষ্ক : উপজেলা নির্বাচন এবার দলীয় প্রতীক ছাড়া হবে । এটা বাংলাদেশের জন্য ভালো হবে এবং সেটা জনগণের চাহিদা বলেই জনগণের সরকার ও জনগণের সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সিদ্ধান্ত নিয়েছেন বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক ।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর সদরে অবস্থিত জাহানারা হক পাবলিক লাইব্রেরির উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইনমন্ত্রী এসব কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ‘উপজেলা নির্বাচন যখন আগে হতো, তখন বিএনপি উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক দেয় নাই। তখন কি তাদের নৈতিক পরাজয় হয়েছিল ? ’ ‘আমি একটা কথা বলতে চাই যে জনগণ যেভাবে অভ্যস্ত, সে অভ্যস্ত অবস্থায় নির্বাচন করাটা আমার মনে হয় সঠিক। এর আগে নৌকা প্রতীকে নির্বাচন হয়েছে এবং আমার মনে হয়, ভবিষ্যতে এই প্রতীক নিয়েই স্থানীয় সরকার নির্বাচন হবে। গণতন্ত্র যত দৃঢ় হবে, দেশে এটা কিন্তু অনিবার্য হয়ে যাবে।’

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রধান নির্বাহী এম এম মাহমুদুর রহমানের সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য এম এ আজিজের সঞ্চালনায় লাইব্রেরি উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন আইনসচিব মো. গোলাম সারওয়ার, কসবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ শাহরিয়ার মুক্তার প্রমুখ।

 

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta