1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

যুবলীগ নেতার ডান পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ১০১ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি : ইন্দুরকানীতে পিরোজপুর পৌর-যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ মামুনের ডান পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।  রবিবার রাতে উপজেলার টগড়া এলাকা এ ঘটনা ঘটে।

আহত মামুন পিরোজপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের পালপাড়া এলাকার মো. শাহ আলম শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, রবিবার রাতে বাসায় যাওয়ার পথে উপজেলার শেখ ফজলুল হক মনি সেতুর টোল প্লাজায় মামুন পৌঁছলে দুর্বৃত্তরা তাকে ধাওয়া করে। এসময় তিনি দৌড়ে পাশের আব্দুল বারেকের বাড়িতে গেলে সেখানে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করে এবং ডান পায়ের রগ কেটে দেয়।

স্থানীয়রা উদ্ধার করে প্রথমে আন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর দেখে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠালে সেখানের চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আহত মামুনের ভাগনে শেখ রাসেল বলেন, ‘আমার মামার অবস্থা খুবই গুরুতর। তিনি খুলনার একটি হাসপাতালে আইসিইউতে আছেন। তার পায়ের রগ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। শরীরে একাধিক কোপ রয়েছে। অনেকবার রক্ত দিয়েছি। আমরা এ ঘটনার বিচার চাই।’

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসকরা জানান, মামুন নামে আহত রোগীর শরীরে ধারালো অস্ত্রের একাধিক কোপের ক্ষত রয়েছে।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকাদার জানান, আহত ব্যক্তিকে উদ্ধার করে পিরোজপুর হাসপাতাল থেকে খুলনা মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta