1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

বতর্মান ইউপি চেয়ারম্যানের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ১৬৮ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি ঃ পিরোজপুরের স্বরূপকাঠির আটঘর কুড়িয়ানায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদারের হামলায় সাবেক চেয়ারম্যান শেখর সিকদার নিহত হয়েছে ।

আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ১০ টার দিকে কুড়িয়ানা বাজারে ওই ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ী সজল সিকদার জানান, ঘটনার ১০ মিনিট আগে শেখর সিকদার তার দোকানে চা খাচ্ছিলো । সে সময় বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার সেখানে গিয়ে পাশেই কুড়িয়ানা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া অনুষ্ঠান দেখতে যাওয়ার জন্য বলে। এ সময় মিঠুন হালদারের সংগীয় লোকজন এসে শেখর সিকদারের কাছে ৫ লাখ টাকা দাবী করে। এ বিষয় নিয়ে শেখর সিকদার ও মিঠুন হালদারের সাথে কথা কাটাকাটি হয় । ‘‘ তখন শেখর বলে টাকা লাগে দিবহানে এখন স্পোর্টস দেখতে চল। একথা বলার সাথে সাথে মিঠুন বলে শোয়ায়ে ফেল।’’ তখন সাথে থাকা পঙ্কজ,বুলু, শংকর লাঠি দিয়ে পেটাতে শুরু করে । আমি থামাতে গেলে আমাকেও বেদম পিটিয়ে আহত করেছে।

এ ঘটনার পরে শেখর সিকদারকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের পরিবারের দাবি আটঘর কুড়িয়ানায় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার ও তার সাথে থাকা সন্ত্রাসীরা শেখর সিকদারকে হত্যা করেছে ।

পিরোজপুর নেছারাবাদ (স্বরূপকাঠী) থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার জানান, এ বিষয়ে আমরা এখনো কোন লিখিত অভিযোগ পাইনি । তবে ঘটনা জানার পর পুলিশ সেখানে গিয়েছে , আমরা আমাদের কার্যক্রম অব্যাহত রেখেছি ।

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta