1. kumarshuvoroy.bd@gmail.com : Shuvo Roy : Shuvo Roy
  2. eshuvo1@gmail.com : newsdesk :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

মুক্ত হয়ে পিরোজপুরে এলেন জামায়াত আমির

  • প্রকাশের সময়ঃ বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৬৪ জন দেখেছেন

পিরোজপুর বার্তা ডেষ্ক : বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর কবর জিয়ারত করলেন আমিরে জামায়াত ডা. শফিকুর রহমান। দীর্ঘ ১৫ মাস কারাভোগের পর জেল থেকে মুক্তি পেয়েই তিনি পিরোজপুরে আসেন কবর জিয়ারত করতে ।

মঙ্গলবার সকালে পিরোজপুর পৌর এলাকার সাঈদী ফাউন্ডেশনে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর কবরের পাশে স্থানীয় নেতাদের সাথে নিয়ে দোয়া পাঠ করেন এবং মরহুমে রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

জানা গেছে, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির, আল্লামা সাঈদী ফাউন্ডেশনে এসে পৌঁছালে পিরোজপুর জেলা আমির অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদ, জেলা নায়েবে আমির মাওলানা আব্দুর রব, জেলা সেক্রেটারি অধ্যক্ষ জহিরুল হক, আল্লামা সাঈদী ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব শামীম বিন সাঈদী ও শিবিরের জেলা সভাপতি অহিদুল ইসলাম , জেলা সেক্রেটারি মেহেদি হাসানসহ শিবিরের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও জেলা নেতারা জেলার বিভিন্ন উপজেলার আমির-সেক্রেটারি এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিরা আমিরে জামায়াতকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন। এ সময় জেলা জামায়াত এবং শিবিরের পক্ষ থেকে আমিরের জামায়াতকে ফুলের তোড়া উপহার দেয়া হয়।

এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য অ্যাডভোকেট মুয়াযম হোসাইন হেলাল, নির্বাহী পরিষদ সদস্য ও সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহাবুব জুবায়ের সাথে ছিলেন ।

মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর কবর জিয়ারত শেষে আমিরে জামায়াত অবস্থানরত নেতারাসহ সকল উপস্থিত জনতার সাথে কুশল বিনিময় করেন ।

 

শেয়ার করুন

একই ধরনের আরও খবর
© পিরোজপুর বার্তা সকল অধিকার সংরক্ষিত ২০২৩
Developed By Pirojpur Barta